আজ || রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 


তালায় নির্মাণাধিন বাড়ির মালামাল চুরির অভিযোগ!

তালা উপজেলার ভবানীপুর গ্রামে চাকুরিজীবি প্রবীর ব্যানার্জীর নির্মাণাধিন বড়ির ইটসহ মালামাল চুরির হয়েছে। এ ঘটনায় খোঁজখবর নেয়ার এক পর্যায়ে প্রতিবেশি প্রশান্ত ব্যানার্জীর বাড়ি থেকে চোরাই ইট উদ্ধার হবার পর সকল মালামাল তিনি চুরি করেছে বলে অভিযোগ ভুক্তভোগী প্রবীর ব্যানার্জী অভিযোগ করেছেন।
ভবানীপুর গ্রামের মনোরঞ্জন ব্যানার্জীর ছেলে প্রবীর ব্যানার্জ্জী জানান, তিনি তার বাড়ির পাশে নতুন বাড়ি নির্মাণ করছেন। কিন্তু চাকুরির কারণে তিনি এলাকার বাইরে থাকায় নির্মাণাধিন বাড়ি থেকে প্রতিনিয়ত ইট, খোয়া, রডসহ নানান মালামাল চুরি হচ্ছিল। এবিষয়ে প্রবীর ব্যানার্জীসহ তার পরিবারের লোকজন আশপাশে গোপনে খোঁজখবর নিতে থাকে। একপর্যায়ে শুক্রবার সকালে প্রতিবেশি প্রশান্ত ব্যানার্জীর বাড়িতে চুরি হওয়া ইট পাওয়া যায়। বিষয়টি প্রাথমিক ভাবে এলাকার লোকজনসহ স্থানীয় ইউপি সদস্য মো. মাসুম বিল্লাহ ঘটনাস্থলে এসে চোরাই ইটের বিষয়টি নিশ্চিত করেন।
প্রবীর ব্যানার্জী বলেন, এবিষয়ে প্রশান্ত ব্যানার্জীর বিরুদ্ধে থানায় মামলা করার উদ্যোগ নেয়া হয়। কিন্তু এলাকার মানুষ ও ইউপি সদস্য বিষয়টি স্থানীয়ভাবে মিটমাট করার আশ^াস দেয়ায় থানায় অভিযোগ করা হয়নি। এদিকে, চোরাই ইট উদ্ধারের পর প্রশান্ত ব্যানার্জী ও তার ভাই বিষ্ণুপদ ব্যানার্জী নানাভাবে হুমকি ও গালিগালাজ করছে বলে প্রবীর ব্যানার্জী অভিযোগ করেছেন।
তবে, চুরির অভিযোগ অস্বীকার করে প্রশান্ত ব্যানার্জী বলেন, এগুলো আমার গত বছরে ইট ভাটা থেকে কেনা ইট। তবে এলাকার লোকজন তার এই কথা গ্রহণ না করে বলেন, ইটগুলো নতুন এবং প্রবীর ব্যানার্জীর ইটের সাথে মিল রয়েছে।


Top